রণবীর সিংয়ের ডুপ্লিকেট!

Ranveer_Hammad20170123135143 (1)বিনোদন ডেস্ক : প্রচলিত আছে, পৃথিবীতে একজন মানুষের মতো দেখতে সাতজন মানুষ রয়েছে। বিষয়টি এর আগে খুব একটা নজরে না আসলেও ইন্টারনেটের কল্যাণে এখন প্রায়ই এর প্রমাণ মেলে। বিশেষ করে প্রায়ই তারকাদের মতো দেখতে এমন ব্যক্তির সন্ধান পাওয়া যায়।

এর আগে অনেক তারকার মতো দেখতে ব্যক্তির সন্ধান মিলেছে। বলিউডের সালমান খান, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর কাপুরের পর এবার রণবীর সিংয়ের মতো দেখতে এক ব্যক্তির সন্ধান মিলেছে। এই ব্যক্তি পাকিস্তানের নাগরিক। তার নাম হাম্মাদ শোয়েব। সম্প্রতি রণবীরের সঙ্গে তাকে তুলনা করে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর থেকেই তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মাতামাতি শুরু হয়।

রণবীর সিংয়ের সঙ্গে তুলনা প্রসঙ্গে হাম্মাদ শোয়েব বলেন, ‘আমি রণবীর সিংকে অনুকরণ করি না কিন্তু তার ব্যক্তিত্ব পছন্দ করি। আমি নিজেকে তার সঙ্গে তুলনা করি না কিন্তু মানুষ করে। এখনো মনে করি না, আমি তার মতো দেখতে, তবে অন্যান্যদের মতে, তার সঙ্গে আমার অনেক মিল রয়েছে। এই মিল সৃষ্টিকর্তা প্রদত্ত।’

২০ বছর বয়সি হাম্মাদ শোয়েব একজন ব্যবসায়ী। তার সঙ্গে রণবীরের চেহারার মিলের বিষয়টি সবার নজরে আসার পর রাতারাতি আলোচনায় আসেন তিনি। এমনকি নির্মাতাদের কাছ থেকে সিনেমায় অভিনয়ের প্রস্তাবও পাচ্ছেন তিনি। যদিও এখনো কোনো সিনেমায় তিনি চুক্তিবদ্ধ হননি।

তিনি বলেন, ‘আমি এখন আমার অভিনয় এবং নাচের বিষয়টি নিয়ে কাজ করছি। আমি বেছে বেছে এবং সঠিকভাবে কাজ করতে চাই। আমি মনে করি, এখনি সিনেমায় অভিনয়ের বিষয়টি আমার জন্য একটু তাড়াহুড়ো হয়ে যাবে।’

Leave a Reply