দাগনভূঞায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Feni-Dagonbhuiyan-Gas-Mobil-Cort-pic-180x300দাগনভূঞা: ফেনীর দাগনভূঞা পৌর শহরের উত্তর করিমপুর গ্রামে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান সোমবার অনুষ্ঠিত হয়েছে। এসময় ২৮টি অবৈধ গ্যাস ও পাইপ লাইন বিচ্ছিন্ন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ভূঞার নেতৃত্বে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের একদল কর্মকর্তা।

সূত্রে জানা যায়, ফেনী বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের লোকজন ওইদিন সকালে উত্তর করিমপুর গ্রামে অভিযান চালায়। অভিযান কালে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে ২৮টি পরিবার দীর্ঘদিন যাবত গ্যাস ব্যবহার করে আসছে। ফলে সরকার লাখ লাখ টাকার রাজস্ব থেকে বঞ্চিত হয়েছে।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক (বিক্রয়) মো. আবু ছায়েদ সরকার জানান, গ্যাস কোম্পানী কর্মকর্তাদের স্বাক্ষর জাল করে ঠিকাদার ও এক শ্রেণির দালাল ভূয়া ডিমান্ড নোট, ওয়ার্ক অর্ডার সহ ভূয়া কাগজপত্র তৈরি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। ঘটনাস্থলে অনেকে ভূয়া অনুমতি পত্র দেখে কর্মকর্তারা হতবাক হয়ে যান।

এসময় উপস্থিত ছিলেন ডিজিএম (সেলস্) প্রকৌশলী মো. সোলায়মান, ব্যবস্থাপক মাইজদী মো. সাহাব উদ্দিন, উপ-ব্যবস্থাপক নজরুল ইসলাম, সহকারী প্রকৌশলী নুর করিম, উপ সহ-ব্যবস্থাপক সৈয়দ আমানুল ইসলাম, উপ-ব্যবস্থাপক (রাজস্ব) আবুল বাসার ভূঞা, টেকনেশিয়ান আমির হোসেন, বিক্রয় সহকারী মো. শামীম চৌধুরী

দাগনভূঞা উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম ভূঞা জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করণ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply