মেসিকে ফেরানোর দাবিতে আর্জেন্টিনায় মানুষের ঢল


%e0%a6%ae%e0%a7%87%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%95%e0%a7%87-%e0%a6%8f%e0%a6%95%e0%a6%be-%e0%a6%a5%e0%a6%be%e0%a6%95%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%a8-%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%af%e0%a6%beর্স্পোটস ডেস্ক::
অভিমানে দেশের ফুটবল ছাড়ার ঘোষণা দিয়েছেন প্রিয় মানুষটি। কারো কথাতেই মন গলছেন না তার। তাই বাধ্য হতে রাস্তায় নামতে হয়েছে সমর্থকদের। দাবি একটাই তাদের প্রিয় খেলোয়াড়টিকে তার সিদ্ধান্ত বদলাতে হবে। আবার সাদা-আসমানি জার্সিতে তাকে দেখতে চান তারা।

মেসিকে ফেরানোর দাবিতে আজ শনিবার আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সে রাস্তায় নেমেছে হাজারো মানুষের ঢল। স্লোগানে কেঁপেছে পুরো দেশ। তাদের দাবি যে কোনো মূল্যে ফিরি আসুন মেসি। জয় চাই না মেসিকে চাই এমন স্লোগানে প্রিয় তারকাকে ফিরিয়ে আনতে চাইছেন তারা।
সদ্য সমাপ্ত কোপার ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হেরে যাওয়ার পর অভিমানী মেসি বিদায় জানান আন্তর্জাতিক ফুটবলকে। এরপর থেকেই মেসিকে ফিরিয়ে আনার জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে দেশটির প্রেসিডেন্ট, কিংবদন্তী ফুটবলার ডিয়েগো ম্যারাডোনাসহ বিভিন্ন গণমান্য ব্যক্তিবর্গ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কাজ না হওয়ায় রাস্তায় নামতে হয়েছে আর্জেন্টাইন সমর্থকদের।

মেসিকে ফেরানোর দাবিতে আর্জেন্টিনায় মানুষের ঢল

ফেসবুকে Todos Al Obelisco. Messi No Se Va #NoTeVayasLio  নামক একটি ইভেন্ট খুলে সবাইকে সমবেত হবার আহব্বান জারিয়ে আসছে গত কয়েকদিন ধরেই।

পেজটিতে বলা হয়েছে ‘আমরাই একমাত্র দেশ যারা বিশ্বের সেরা ফুটবলারের সমালোচনা করেছি এবং এজন্যই সে আর আর দেশের জার্সি পড়ে খেলবেন না। আগামী ২ জুলাই মেসিকে ফিরিয়ে আনার দাবিতে দেশের জার্সি পড়ে সমাবেশ করবো আমরা। আসুন, মেসিকে ফিরিয়ে আনি।’
এরপরই মেসিকে ফেরানোর দাবিতে রাজধানীতে সমবেত হয় হাজারো মানুষ।
বিক্ষোভকারীদের একজন জানান ‘মেসিদের জন্ম হয় প্রতি ৫০০ বছরে একবার। আমরা তার খেলা উপভোগ করি। আমরা সৌভাগ্যবান যে মেসির মতো খেলোয়াড়ের আবির্ভাব আমাদের সময়ে।’
আর একজন ভক্ত বলেছেন, ‘আমি আবেগময় হলে ক্ষমা চাই কিন্তু মেসিকে ফিরতেই হবে—এটাই আমি বিশ্বাস করি। আমি উপলব্ধি করি। সে সত্যিই ভিন্ন কিছু।’ এখন দেখা যাক এতো মনিুষের অনুরোধ কিভাবে ফেরান মেসি।

Leave a Reply