‘গরিব মানুষকে শেখ হাসিনা ছাড়া কেউ দেখে না’

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ‘গরিব মানুষকে শেখ হাসিনা ছাড়া কেউ দেখে না। দেশ শাসনের নমুনা হাওয়া ভবন, খাওয়া ভবন বানানোর চিন্তা তাদের দিলে ঈদে গরিব মানুষদের কিছু দিতে হবে এই রহম পয়দা হয়নি।’

শুক্রবার (২৪ জুন) দুপুরে শেরপুরের নালিতাবাড়ীর গোজাকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গরিব দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ভিজিএফ-এর চাল ও ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, ‘ছাত্রছাত্রীদের শেখ হাসিনা ছাড়া কেউ দেখেন না। খালেদা জিয়া নিজেও পড়াশোনা জানে না, তার ছেলেরাও পড়াশোনা জানে না। কাজেই সেটার মর্যাদাও তারা জানে না। শেখ হাসিনা বইয়ের মর্যাদা জানেন, কাজেই বিনা পয়সায় তিনি বই দেন।’

মন্ত্রী এদিন নালিতাবাড়ী উপজেলার ৮টি ইউনিয়নের ৩৮টি শিক্ষাপ্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী ও তার নিজ তহবিল থেকে ৫৫২টি থ্রি পিস ও শাড়ি, ৯ হাজার ৬০০ জন গরিব দুস্থদের মাঝে ২০ কেজি করে ভিজিএফ-এর চাল, এ ছাড়াও ৮০০ পিস শাড়ি, ৮০০ পিস ট্রাইজার ও টিশার্ট ও ৮০০ পিস শার্ট বিতরণ করেন।

এর আগে সকালে মন্ত্রী নকলা উপজেলার উরফা ইউনিয়নে ১ হাজার ৫৫০ জন দুস্থের মাঝে চাল বিতরণ করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম, পুলিশ সুপার মেহেদুল করিম উপজেলা চেয়ারম্যান এ কে এম মুখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আসমত-আরা আসমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াইল হক মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply